টপ 4 পাওয়ার ব্যাংক মাত্র 1500 টাকায় – Best Powerbank Buying Guide

Powerbank Buying Guide – টপ 4 পাওয়ার ব্যাংক মাত্র 1500 টাকায়

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আজকে আমরা কথা বলবো, বাংলাদেশের চারটি পাওয়ার ব্যাংক নিয়ে top-level এ রয়েছে। আপনি চাইলে এ পাওয়ার ব্যাংক থেকে আপনি যে কোন একটা কিনে নিয়ে ব্যবহার করতে পারবেন। বর্তমানে আমাদের সাথে এমন হচ্ছে। যে আমরা ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমানো পর্যন্ত আমরা কিন্তু আমাদের ফোনের সাথে কানেক্ট থাকে অথবা আমরা সর্বদা ফোন ব্যবহার করে থাকি। কোথাও গেলে কোথাও বসলে কোথাও ফোন করা প্রয়োজন হলে সেখানে কিন্তু আমরা আমাদের ফোনটি ব্যবহার করে থাকে স্মার্টফোনটি ব্যবহার করে থাকে সেক্ষেত্রে আপনার স্মার্ট ফোনের চার্য কিন্তু ততটাই গুরুত্বপূর্ণ যতটা আপনি ফোনটা ব্যবহার করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ মনে করেন ফোনের যদি চাস নাকি আপনি কিন্তু আপনার ফোনটি ব্যবহার করতে পারবেন না তাই অবশ্যই ফোনকে নিয়মিত চার্জ করা আপনার দৈনন্দিন জীবনের একটি অংশ। 

 

Best Powerbank Buying Guide 2021

 

বর্তমানে জীবনে প্রত্যেকটা মুহূর্তে আমাদের স্মার্টফোনের ভূমিকা অপরিসীম আমরা যদি কোন একটা কাজে বা কোন একটা কিছুতে সমস্যা করি সে ক্ষেত্রে আমাদের হেল্প করে স্মার্টফোন এই স্মার্টফোনটিকে সবসময় আপনাকে এনার্জি  দিতে হবে তা না হলে কিন্তু সেই স্মার্টফোনটি কাজ করবে না এ ছাড়া সব সময় বন্ধ থাকবে তখন কিন্তু আপনি সেই প্রয়োজনীয় কাজগুলো করতে পারবে না যেহেতু এটা আমাদের জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে তাই এটা কে প্রাধান্য দেওয়া কতটা জরুরী আপনি বুঝতে পেরেছেন তবে স্মার্টফোনগুলো আপনাকে চার্জ করার জন্য প্রয়োজন হতে পারে আপনার ভালো মানের একটি পাওয়ার ব্যাংক আপনি কম দামি পাওয়ার ব্যাংক ব্যবহার করতে পারেন সেটার ফলে কিন্তু আপনার বেশীক্ষন এইটার থেকে এনার্জি কাউন্ট করতে পারবে না এছাড়া সেটা প্রফিট করতে পারবেন আই স্মার্ট ফোনকে স্মার্টফোনকে ভালো পরিমাণে চার্জ দ্রুত শেষ করার জন্য ভালো একটি পাওয়ার ব্যাংকে আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

 

কম দামে সেরা পাওয়ার ব্যাংক

 

 বারবার ফোন চার্জ করার ক্ষেত্রে আপনাকে বারবার কারেন্টের কানেকশন প্রয়োজন হতে পারে সে ক্ষেত্রে আপনি বিদ্যুতের কানেকশন না থাকলে আপনি তো আপনার ফোনটা কে চার্জ করতে পারবেন না এটা কিছু কিছু ক্ষেত্রে আপনার অপ্রয়োজনে হয়ে পড়তে পারে সে ক্ষেত্রে আমি আপনাদেরকে বলবো আপনাকে কিছু কিছু ক্ষেত্রে এই বিষয়টাকে মেইনটেইন করতে হবে যে আপনার পাওয়ার ব্যাংক দিয়ে চার্জ করার জন্য  সব সময় আপনার সাথে বিদ্যুৎ কানেকশন থাকে না সে ক্ষেত্রে আপনি কি করবেন অথবা আপনার ফোনটি চার্জ করার জন্য আপনি কোথাও ভ্রমন করতে গেলে সেখানে আপনার ফোনটি নিতে পারলে না বা ফোনে চার্জ শেষ হলো কিছু কিছু সময় মিটিংয়ে গেলেন কোন কাজে গেলেন তখন কিন্তু আপনার সেখানে বিদ্যুৎ চলে যেতে পারে অথবা বিদ্যুৎ না থাকতে পারে।

Powerbank Buying Guide 2021

 

সে ক্ষেত্রে কিন্তু আপনার পাওয়ার ব্যাংক চার্জ যদি থাকে সেটা ফলে আপনি আপনার ফোনটা কে চার্জ করে নিতে পারবেন যেমন আপনি কোথাও ঘুরতে গেলে সেখানে কিন্তু আপনার হুট করে আপনার ফোনের চার্জ শেষ হয়ে গেল যেটা আপনার খুব ইম্পর্টেন্ট একটা মুহূর্ত বা খুব জরুরী একটা মুহূর্ত কালকে ফোন দেওয়ার সেটা আপনার ফোনটি বন্ধ হয়ে গেল কিন্তু আপনি চরম একটা বিপদে পড়ে যাবেন।

Read More…

 

How To Buy A New Perfect Powerbank

 

আর সহজ ছোট একটি সেটা হতে 10000mAh -20000mAh এর পাওয়ার ব্যাংক।  তবে কিছু কিছু পাওয়ার ব্যাংক রয়েছে আমি সেগুলো নিয়ে আলোচনা করবো না আমি শুধুমাত্র বাংলাদেশের টপ 4 লেভেলে যে পাওয়ার ব্যাংক গুলো রয়েছে সেই বেস্ট পাওয়ার ব্যাংক গুলো আপনাদের সাথে আলোচনা করবো বা তুলে ধরব যেগুলো আপনি কিনে অবশ্যই ভালো ভাবে ব্যবহার করতে পারবেন লংটাইম ধরে। নরমালি আমরা যারা পাওয়ার ব্যাংক ব্যবহার করি তো পাওয়ার ব্যাংক ঋণের ক্ষেত্রে আমাদের যে ভুলগুলো করে থাকে সেটা হল যে আমরা দোকানে গিয়ে বলেছি আমাদের বাজেট এত টাকা আমাদের এই বাজেটের একটা পাওয়ার ব্যাংক দেনতো দোকানদার যেটা সাজেস্ট করে।

সেটাই আমরা কিনে নিয়ে আসি সে ক্ষেত্রে কিন্তু কিছুদিন পর আপনার পাওয়ার ব্যাংকে নিজেই চার্চ রাখতে পারবে না অথবা অন্য কি কি ছাড় দিবে মানে আপনার পাওয়ার ব্যাংক যদি নিজে চার্জ না নিতে পারে বা শেষ হয়ে যায় সেই ক্ষেত্রে আপনার সেই পাওয়ার ব্যাংক থেকে আবার ফোন চার্জ করা কিন্তু খুবই কষ্টকর বিষয়।  তাই অবশ্যই ভালো পাওয়ার ব্যাংক ইন আপনার জন্য যথার্থ প্রয়োজনীয়।  সেটা হতে পারে বর্তমানের স্বামী বা রিয়েলমি অথবা স্যামসাং ব্র্যান্ডের রয়েছে যেটি ব্যাংকগুলো আপনি যদি দেখেন তাহলে কিন্তু সেই ব্র্যান্ডগুলোর পাওয়ার ব্যাংক গুলো একদমই ভালো হয় না সে ক্ষেত্রে আপনার পাওয়ার ব্যাংকের চার্জ থাকে না পাওয়ার ব্যাংক ড্যামেজ হয়ে যায় ব্যাটারি নষ্ট হয়ে যায় কিছুদিন পরপর ব্যাংকের চার্জ ওঠে না।

 

ভালো মানের Powerbank Buying Guide টিপস

আবার আপনি কি করতে পারবেন না অনেক সময় পাওয়ার ব্যাংকের কিন্তু বড় বা ছোট সাইজ থাকে সে ক্ষেত্রে কিছু কিছু পারবেন আবার ঢুকতে সমস্যা হয় সেগুলো কিন্তু আপনি ব্যবহার করতে গেলে নানা রকমের সমস্যা ফেস করবেন আপনি যদি চান সুন্দর এমনকি কিউট ছোটখাটো একটি পাওয়ার ব্যাংকে পাওয়ারফুল অনেক এছাড়া অনেক সময় ধরে চার্জ থাকে অনেকগুলো ফোন চার্জ দেওয়া যায় এমএইচ বেশি রয়েছে ভালো মানের প্রশিক্ষিত আপনি কিন্তু সেগুলো ব্যবহার করতে পারেন এমনকি সেটা যদি দাম একটু বেশি হয় তারপর আপনাকে সেটাই আমি করবো।  তো বন্ধুরা আশাকরি বুঝতে পেরেছেন।  কোন টপিকে পর্যন্ত ভালো থাকুন।

Total
0
Shares
মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Previous Post

ব্লগিং করবেন নাকি ইউটিউবিং? YouTube vs Blogging Which is Best for Earning 2021

Next Post

How to Increase Battery Life on Android Mobile 2021

Related Posts

DTX: Most Exiting Cheap Smartwatch 2020 – এটি সবচেয়ে ভালো স্মার্ট ওয়াচ

DTX: Most Exiting Cheap Smartwatch 2020 – এটি সবচেয়ে ভালো স্মার্ট ওয়াচ। বন্ধুরা আজকের ভিডিওতে আমি আপনাদের জন্য…
বিস্তারিত
Total
0
Share