লেনোভো HE05 ওয়ারলেস in-ear Neckband ইয়ারফোন | Lenovo Wireless Earphones Black

Lenovo Wireless Earphone
Lenovo Wireless Earphones

আজকে আমি আপনাদের সাথে সবচেয়ে সেরা  এবং কম দামে একটি ইয়ারফোন দিয়ে কথা বলবো. এবং এই আর ফোনের সুবিধা-অসুবিধা নিয়ে আপনাদের বিস্তারিত জানানোর চেষ্টা করব। বর্তমানে ভালো ইয়ারফোন পাওয়া খুবই কঠিন। আবার খুবই সহজ। এই কথার অর্থ হল বর্তমান বাজারে এত পরিমাণে নকল প্রোডাক্ট এর ভিড়ে। আসল প্রোডাক্ট ব্র্যান্ড  ইয়ারফোন পাওয়া খুবই কঠিন হয়ে পড়েছে।  তাই আমি আপনার আসল পর একটা লিংক দিয়ে দেবো। সেখান থেকে আপনি সরাসরি কিনে নিতে পারেন। তবে সেটি আপনি খুব কম মূল্যে অরজিনাল প্রোডাক্ট অর্ডার করতে  পারবেন। তো আসুন বেশি দেরি না করে আপনার মূল টপিক নিয়ে যাই। 

Lenovo Wireless Earphone

আজকে আমরা যে ব্র্যান্ডিং ইয়ারফোন নিয়ে কথা বলব সেটি হল লেনোভো।  বর্তমান বাজারে লেনোভোর ইয়ারফোনটি খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। তো চলুন আমরা সেই মডেল নাম্বার টা জেনে নেই। এটি সম্পূর্ণ মডেল নাম্বার সহ নাম Lenovo HE05 wireless in-ear neckband earphones । যেটি আপনি ব্ল্যাক কালার মধ্যে পেয়ে যাবেন। লেনোভোর এই ইয়ারফোন টি আপনার মোবাইলের সাথে ব্লুটুথ এর মাধ্যমে কানেক্ট করতে পারবেন। 

তো আসুন আমরা ফিচার সম্বন্ধে জেনে নেই। 

এয়ারপোর্টে তে দেওয়া হয়েছে বিটি 5.0 টেকনোলজি। এবং স্মার্টফোনের সাথে কানেক্ট করে ব্যবহার করতে পারবেন যেটা আপনার  ঘাড়ে ঝুলানো অবস্থায় আপনি গান শুনতে পারবেন। সাথে রয়েছে সিবিসিসি নয়েজ ক্যান্সেলেশন মাইক।  যার ফলে আপনি ফোনে কথা বললে বা ভয়েস রেকর্ড করলে একদম স্মুথলি শোনাবে। কোন প্রকার আশেপাশের নয়েজ কাজ করবে না। যদি আপনার আশেপাশের নয়েজ খুব কম থাকে। 

এছাড়া আপনি যখন ফোনে কথা বলবেন। তখন আপনি নিজের ফোনে কথা বললে আপনার অপর পাশের ব্যক্তিটি একদম ক্লিয়ার আপনার কথাটা শুনতে পারবে । এছাড়াও সেটা হবে নয়েজ মুক্ত। আর আপনি অনেক ক্লিয়ার সাউন্ড পাবেন। সেটি হোক গান শোনা ক্ষেত্রে বা ফোনে কথা বলার ক্ষেত্রে। আবার আপনি যদি ভিডিও দেখতে পছন্দ করেৎ। ফোন দিয়ে তাহলে সেই ক্ষেত্রে অনেক কাজটাই ক্লিয়ার ভয়েস পাবেন যেটি আপনার ঘাড়ে ব্লুটুথ ইয়ারফোন  টি রেখে শুনতে পারবেন। 

যেটি আপনার সাথে স্টেবল সেট হয়ে যাবে। আপনি যদি এটি লাউড স্পিকারে শোনেন তাহলে অনেক ভালো একটি লাউডস্পিকার পেয়ে যাবেন। সবচেয়ে মজার বিষয় আমার কাছে এটি লেগেছে আপনি যখন এটি কানে দিয়ে গেম খেলবেন এখন পারফেক্টলি একটা গেমের সাউন্ড পাবেন।  যেটা একদম অরিজিনাল গেম ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ড। এর  built-in হিসেবে রয়েছে 80mAh রিচার্জেবল ব্যাটারি।

Bluetooth Earphones Price

যেটি আপনি একবার ফোন চার্জ করলে 120 ঘন্টা ব্যবহার করতে পারবেন। আর যদি আপনি একটানা ব্যবহার করতে চান। তাহলে আপনি সর্বোচ্চ 8 ঘন্টা  চার্জিং ব্যাকআপ পাবেন। যেটি লেনোভো ব্র্যান্ড তারা প্রমিস করেছে। 

এই আর ফোনটির মধ্যে বাটন রয়েছে। যে বাটনটি সাহায্যে  এটিকে কন্ট্রোল করতে পারবেন। মিউজিক এডজাস্ট করতে পারবেন। অর্থাৎ ভলিউম বাড়াতে পারবেন কমাতে পারবেন। মিউজিক পুস করে রাখতে পারবেন। এছাড়াও বাটনটিতে ক্লিক করে কল রিসিভ করতে পারবেন আবার কল  ইন্ড  করতে পারেন। যেটি আপনি সম্পূর্ণ আপনার ইয়ারফোনটি সাহায্য করতে পারবেন। যেটা আমার কাছে অনেকেই স্মার্ট লেগেছে আর ফোনটি। 

এটি তৈরি করা হয়েছে কোয়ালিফাইড মেটাল আর সিলিকন ম্যাটেরিয়াল দ্বারা। যেটি ডাস্ট প্রুফ। অর্থাৎ ইয়ারফোন টির  ভিতরে কোন প্রকার ময়লা জমবে না আবার ঢুকবে না সেটা প্রমাণিত। এছাড়াও এটি সুইয়েট প্রফ আবার ওয়াটারপ্রুফ । যার ভিতরে কোন প্রকার ঘাম অথবা জল ঢুকার সম্ভাবনা নেই। এখন আমরা ইয়ারফোন এর ডিজাইন সম্বন্ধে জানবো। এটি এরগণমিক ও ম্যাগনেটিক ডিজাইন করা হয়েছে। যেটা দেখতে লাইটওয়েট এবং অনেক বেশি ফ্লেক্সিবল।

Best Earphone 2021 Lenovo

আপনি এটি পকেট এ অথবা ঘাড়ের মধ্যে ঝুলিয়ে রাখতে পারবেন। এটি আপনি আপনার ঘাড় অনুযায়ী সেট করতে পারবেন। যেমন আপনার ঘাড় মোটা হলে আপনি এটিকে টেনে লম্বা করতে পারবেন বা বড় করতে পারেন। আবার আপনি সেটাকে আগের মত করে ছোট করতে পারবেন।

যেহেতু এটি একটি ওয়ারলেস মাইক্রোফোন। তাই তার নিয়ে কোনো প্রকার ঝামেলা পোহাতে হবে না। কারণ সাধারণত অন্যান্য ইয়ারফোন গুলোতে তাদের কারণে এদিক-ওদিক প্যাঁচ লেগে যেত। কিন্তু এটার মধ্যে আপনাকে সেই সমস্যায় পড়তে হবে না। তবে আরও একটি মজার বিষয় হলো- এই ইয়ারফোনটি আপনি যখন করবেন মার্কেট থেকে। তখন আপনি প্যাকেটটি খুললে আরও এক্সট্রা তিন জোড়া এয়ার টিপস পেয়ে যাবেন। যেটি আপনার কান অনুযায়ী সেট করতে পারবেন।

আপনার কান যদি ছোট বড় হয় তাহলে আপনি যেকোন একটা চয়েস করে লাগাতে পারবেন বা সেট করতে পারবেন। একদম কম্ফোর্টেবল ইউজ করার জন্য।  ইয়ারফোন টি চার্জ হতে সর্বোচ্চ দুই ঘণ্টার সময় নেয়। এয়ারপোর্ট এর ফ্রিকোয়েন্সি 20 থেকে 20,000HZ  এর।

এটি বর্তমান বাংলাদেশে মূল্য 500 টাকার আশেপাশে। দারাজ থেকে সরাসরি অর্ডার করতে পারবেন। সেটি লিংক দেওয়া হল- Lenovo HE05 wireless earphones – Black Color.

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ার জন্য ধন্যবাদ. ভালো লাগলো আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন.

এখানে রিভিউ দিন

এখানে রিভিউ দিন
0 5 0 1
Total
0
Shares
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous Post
Best Budget 4k Drone

Best Budget 4k Drone In Bangladesh | কম দামে সেরা ড্রন!

Next Post
Realme C21 Review

Realme C21 Smartphone Review 2021

Related Posts

Bluedio T7 Turbine – সবচেয়ে ইম্প্রেসিভ একটি ব্লুটুথ হেডফোন

Bluedio T7 Turbine – সবচেয়ে ইম্প্রেসিভ একটি ব্লুটুথ হেডফোন। যারা আসলে 4000 টাকার মধ্যে সবচেয়ে ভালো একটি ব্লুটুথ …
বিস্তারিত
Total
0
Share