Best Budget 4k Drone In Bangladesh | কম দামে সেরা ড্রন!

Best Budget 4k Drone
Best Budget 4k Drone In Bangladesh

যারা মূলত কম দামে ভালো একটি জানতে চাচ্ছেন। তাদের জন্য আজকের পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। আজকে আমরা কথা বলবো এমন একটি ড্রোন নিয়ে।  যে  ড্রোনটি দেখতে খুবই বড় সরো। কিন্তু দামের দিক থেকে খুবই কম। আপনি এটি তে  4k ভিডিও রেকর্ডিং করতে পারবেন। যা দেখতে একদম ক্লিয়ার দেখাবি।  এই  ড্রোনটির মধ্যে একটি গিম্বেল রয়েছে সাথে দুইটি ব্যাটারি।  এটির  বাংলাদেশ প্রাইস 20000 টাকার নিচে। আমি মনে করি আপনাদের জন্য। এই রকম একটা জিনিসই দরকার ছিল। 

এই  ড্রন টি  কেনার সময় আপনি সুন্দর একটি আকর্ষণীয় ব্যাগ পেয়ে যাবেন।  যেটির মাধ্যমে আপনি দলটাকে যেকোনো জায়গায় ক্যারি করতে পারবেন।  এই  ব্যাগের  মধ্যেই সম্পন্ন সেটআপ রয়েছে। ব্যাগের ওপরে আপনার লেখা দেখতে পারবেন বড় হাতের ZLRC । এটি আনবক্সিং করার সময় আপনি প্রথমে একটি ইউজার ম্যানুয়াল পেয়ে যাবেন। তার  নিচেই সফট  ফোম পেয়ে যাবেন। এরপরে আপনার ডান সাইটে এই ধরনের বিশাল একটি রিমোট রয়েছে।  আর বাম পাশে আপনার কাঙ্খিত ড্রোনটিকে পেয়ে যাবেন। 

Best Budget 4k Drone

এরপরে আপনারা ড্রোনের রিমোট উঠালে। নিচে দেখতে পারবেন এক্সট্রা একটা ব্যাটারি রয়েছে। আর  ড্রোন এর  ভিতরে আরও একটি ব্যাটারি রয়েছে। সর্বমোট 2 ব্যাটারি দেওয়া থাকবে। এই  ব্যাটারি হচ্ছে 3.7 ভোল্ট। আর  2800 mAa। এরপর আপনি যখন  ড্রন টি উঠাবে। তখন আপনারা একটি পলিব্যাগ দে আটকানো দেখতে পারবেন।  সেটি আপনাকে নিজে থেকে খুলতে হবে। এই ট্রেনটি খোলার জন্য একটি স্ক্রু ড্রাইভার পেয়ে যাবেন। অনেক সময় অনুযায়ী ড্রোনের পাখা গুলো চেঞ্জ করার পরিবর্তন হতে পারে। সে ক্ষেত্রে আপনি এটা ব্যবহার করতে পারেন। 

এরপরে আপনারা রিমোট এর উপরে যে একটি বাটন রয়েছে। সে বাটনটি পেয়ে যাবেন এটি আপনি নিজে থেকে যে টাকা নিতে পারেন। এরপর আপনারা আরও একটি  পলি ব্যাগ পেয়ে যাবেন। সিটির ভিতরে আরও চার চারটি পাখা দেওয়া থাকবে ড্রোন’টি ওড়ানোর জন্য। তবে এগুলা এক্সট্রা পাখা। আপনি যখন ড্রোন উড়াতে গেলে কোন পাখা ভেঙ্গে গে আপনি এটি আলাদাভাবে সেট করতে পারবেন।

ডোন্ট ইউ সম্পূর্ণ প্লাস্টিক বডি। তবে এই প্লাস্টিক কোয়ালিটি টা একটু মোটামুটি। যদি আপনি আহামরি আশা করেন তাহলে কিন্তু এটি আহামরি প্লাস্টিক নয়। আবার একেবারে খারাপও নয়। তবে বাজেট বিবেচনায় এটি মোটামুটি চলে ঠিক ঠাক। তাই সে দিক থেকে অবশ্য এটি মেনে নেওয়া যায়। 

কম দামে সেরা ড্রন!

সবচেয়ে মজার বিষয় হলো- এই দুটি সাথে আমরা গিম্বল সরকারি ছুটি পাচ্ছি। 

সে ক্ষেত্রে স্টেবিলিটি ভালই পাওয়া যাবে। ড্রোন ক্যামেরার সামনে একটি লেজ দিয়ে আটকানো থাকবে। যা  আপনি খোলাতে পারবেন। এই ড্রোন  এর আরেকটি সুবিধা হলো। এর বডি তে আপনি একটি এক্সট্রা মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন। সেই অপশনটি দিয়ে দেওয়া হয়েছে। আর যাদের বাজেট এর থেকে অনেক ভাল তাদের জন্য এটি না। যাদের বাজেট কম অথবা শখের বশে কিনতে চাচ্ছেন। তাহলে আপনি দলটি নিতে পারেন। এটি ফ্লাই করা এতটা সহজ যে আপনি নিজেও এটি প্লায় করতে পারবেন কোন কিছু প্রিপারেশন ছাড়াই। 

যারা ভালো ব্যাটারি ব্যাকআপ চাচ্ছেন তারা অবশ্যই এই ড্রোনটি নিতে পারেন। অন্যান্য দিনের তুলনায় এই ব্যাটারি ভালো ব্যাকআপ দিয়ে থাকে। আর যারা প্রবলেম রয়েছে তারা অবশ্য এই  ড্রোনটি  না কেনাই বেটার। যারা বেগিনার লেভেলের রয়েছে তারা অবশ্য এজন্য নিতে পারেন  এই বাজেটের মধ্যে।

ভালো লাগলে লাইক করুন এন্ড বন্ধুদের সাথে শেয়ার করুন এই আর্টিকেলটি।

Total
0
Shares
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous Post
Facebook Dark Mode

অফিসিয়াল ফেসবুক অ্যাপে ডার্ক মোড চালু করার পদ্ধতি

Next Post
Lenovo Wireless Earphone

লেনোভো HE05 ওয়ারলেস in-ear Neckband ইয়ারফোন | Lenovo Wireless Earphones Black

Related Posts

Bluedio T7 Turbine – সবচেয়ে ইম্প্রেসিভ একটি ব্লুটুথ হেডফোন

Bluedio T7 Turbine – সবচেয়ে ইম্প্রেসিভ একটি ব্লুটুথ হেডফোন। যারা আসলে 4000 টাকার মধ্যে সবচেয়ে ভালো একটি ব্লুটুথ …
Read More