How to increase Instagram followers 2021 – ফ্রিতে ইন্সটাগ্রাম আইডির ফলোয়ার বাড়ানোর গোপন ট্রিকস

How to increase Instagram followers 2021 – ফ্রিতে ইন্সটাগ্রাম আইডির ফলোয়ার বাড়ানোর গোপন ট্রিকস।

হ্যালো বন্ধুরা আমরা অনেকেই আছে যারা ফেসবুকে বেশি বেশি ফলোয়ার বাড়াতে চাই তবে ফেসবুকে কিভাবে বেশি বেশি ফলোয়ার বাড়ানো যায় আমরা কিন্তু সেটা জানি না তো আজকে আমি আপনাদেরকে শেখাবো যে কিভাবে ফেসবুকে আপনি আনলিমিটেড ভাবে ফলোয়ার বাড়াতে পারবেন একদম বৈধভাবে তবে আপনাকে কিছু প্রশ্ন জানতে হবে যেটা আমি আজকে বলবো এর জন্য সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন তবে প্রথমেই বলে নেয়া ভাল ফেসবুক অথবা ইনস্টাগ্রামের পদ্ধতি  ফলোয়ার বাড়ানোর সিস্টেম প্রায় একই।

ইনস্টাগ্রামে আপনি মূলত দুই ভাবে ফলোয়ার বাড়াতে পারবেন প্রথমত আপনি প্রিমিয়াম যেটা আপনাকে অবশ্যই পোস্ট করতে হবে যদি আপনি পোস্ট না করতে চান তাহলে আপনি ফ্রিতে ফলোয়ার বাড়াতে পারবেন তবে দু’রকমের ফলোয়ার বাড়ানোর পদ্ধতি টা আমি আজকে টপিকে বিস্তারিত বলবো অবশ্যই আপনি এটা জানার পরে 100% সিওর অনেক বেশি ফলোয়ার বানাতে পারবেন আপনার ইনস্টাগ্রাম আইডি তে বর্তমানে আপনি একটি নতুন ইনস্টাগ্রাম আইডি খুললে কিন্তু সেখানে ভিউজ বা ফলোয়ার নাই বললেই চলে। তবে পেইড ভাবে ফলোয়ার বাড়ানোর সিস্টেম আবার দুই রকমের প্রথমত অনেকেই তাদের ওয়েবসাইটের মাধ্যমে ইনস্টাগ্রাম ফলোয়ার বিক্রি করে থাকে।

 

কম সময়ে বেশি ফলোয়ার নিনঃ

 

আমি এটা আপনাদেরকে কখনোই সাজেশন করব না যে আপনি তাদের থেকে কিনবেন কারণ তারা যে ফলগুলো দিবে সেটা হয়তো বা ওয়ান টাইম এর জন্য বা টেম্পোরারি ফলোর থাকবে কিছুদিন পর অটোমেটিক ডিলিট হওয়ার সম্ভাবনা রয়েছে তবে সম্ভবনা থাকে ডিলিট হয়ে যাওয়া এটা মূলত আপনার এমন কিছু ফর দেবে যেটা আপনাকে ফলোয়ার এনে দিবি ঠিকই কিন্তু অকার্যকর বা আপনার একটি ফলোয়ার না যার কারণে আপনার এটা শুধুমাত্র টাকা খরচ হবে কিন্তু কোন প্রকার লাভ হবে না তাই এই ফলোয়ার বাড়ানোর পদ্ধতি টা আমি আপনাদেরকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করব।

  কিন্তু আরেকটি রয়েছে যেটা আপনার ডিরেক্টলি ইন্সটাগ্রামকে ডলার দিয়ে বুস্ট করে যত ইচ্ছা ফলোয়ার বাড়িয়ে নিতে পারেন এর ফলে আপনার 100% লিগেল এমনকি 100% একটি ফলোয়ার পাওয়ার সম্ভাবনা বেশি থাকে এতে আপনার কোন প্রকার ঝামেলা বা ত্রুটি থাকবে না। তবে একটু আগে যেটা বলছিলাম যে ফলোয়ার কেনার সিস্টেমটা সেটা অনেক সময় বিভিন্ন রকমের প্রতারকের হাতে পড়লে আপনাকে ফলোয়ারের পাবেন।

তো নাই সাথে আপনার টাকাটা নিয়ে তারা সেটা ব্যাক করবে না অপরদিকে আপনার ফলগুলো উদাহ যাওয়ার সম্ভাবনা 90%। এভাবে ফলোয়ার কিনার পর আপনি যে ধরনের সমস্যায় পড়বেন সেটা হল তারা যে ফলগুলো আপনাকে প্রফাইড করবে কোন ফল ওয়ারী অরিজিনাল আইডির ফলোয়ার থাকবে না সব ফেক আইডির ফলোয়ার থাকার সম্ভাবনাই বেশি থাকে এছাড়াও আপনার যে কোন পোস্টে কোন প্রকার লাইক কমেন্ট শেয়ার থাকবে না এতে আপনার ফলোয়ার থাকার থেকে না থাকাটাই উত্তম। 

 

ইনস্টাগ্রাম আইডি প্রোমোশনঃ

 

তবে সবচেয়ে মজার বিষয় হলো আপনার পরিচিত কোন সেলিব্রেটির সাথে যদি আপনার ভাল সম্পর্ক থাকে তাহলে আপনি তাদের মাধ্যমে প্রমোট হয়ে যেতে পারেন চাইলে আপনার অনেক বেশি ঘনিষ্ঠতা না হলে আপনি তাকে টাকা দিও কাজটা করাতে পারবেন আপনি তাকে বলবেন যে আপনার প্রোফাইলটা যেন তার আইডিতে শেয়ার করে দেয় এর ফলে আপনি তাকে কিছু পেইড করবেন এর ফলে কিন্তু অবশ্যই অবশ্যই আপনাকে একটি ফলোয়ার সে এনে দিতে পারবে শুধুমাত্র তারাই দিতে তাকে টাকা দেয়ার ফলে আপনাকে প্রমোট করে দিবে এ প্রমোশন বিষয়টা কিন্তু খুবই হেল্প লাগবে যেটা আপনাকে করা লাগলো না ডলার দিয়ে তবে আমি মনে করি এটাই সবচেয়ে প্রথম স্বামী যদি সাজেস্ট করি তাহলে এটা সার্চ করব কেন না এটাই সবচেয়ে এমনকি সবচেয়ে একটি  ফলোয়ার হওয়ার সম্ভাবনা বেশি থাকে।

 

ফ্রিতে ইন্সটাগ্রাম আইডির ফলোয়ার বাড়ান

 

তবে এই রকম সেলিব্রিটিদের সাথে পরিচয় হওয়া তো একটা ভাগ্যের বিষয় তাই আমি বলব যে আপনার যথাসম্ভব এভাবে নিতে পারলে বেশি ভালো হয় তবে যদি না থাকে তাহলে আপনার ফ্রেন্ড সায়গল এর মাধ্যমে আপনি চাইলে যাদের ফলোয়ার বেশি তাদের থেকেও আপনি এই কাজটা করে নিতে পারবেন এছাড়াও যদি আপনার বন্ধু বন্ধুদের সাথে পরিচিত কারো কোন সেলিব্রিটি থাকে তাহলে সেভাবে আপনি তাদের মাধ্যমে যোগাযোগ করে আপনি এই কাজটা করে নিতে পারবেন এর ফলে আপনার 100 পার্সেন্ট একটি ফলোয়ার থাকবে যার কারণে আপনার প্রতিটি পোস্টে সিলেটিদের মত লাইক কমেন্ট এন্ড লাভলী এটা সম্ভব না উচ্চ লেভেলে। মূলত আমরা এই পোস্টটি করার একমাত্র কারণ যে কিভাবে ফ্রিতে ফলোয়ার বাড়ানো যায় ইনস্টাগ্রাম আইডি তে যে তার জন্যই এই টপিকটা আমরা স্টার্ট করেছি এমনকি শুরু করেছে তবে চলুন আমরা দেখিয়ে দেই যে কিভাবে এটা করবেন।

 

যাদের কে ফলো করবেন?

তো প্রথমে এর জন্য আপনাকে প্লে স্টোর থেকে ইন্সট্রাগ্রাম অ্যাপটি ইনস্টল করে নিতে হবে দেন সেটাকে ওপেন করবেন এমন একটা আইডি ওপেন করবেন যেখানে কোন প্রকার ফলোয়ার থাকবে না এমনকি নতুন একটি আইডি আপনারই একটা আইডি ওপেন করবেন এছাড়াও আপনার যে অরজিনাল আইডিয়া রয়েছে সেটা আপনি অবশ্যই জানেন যে কতগুলো ফলোয়ার রয়েছে আপনি সেটা মনে রাখবেন এরপর আমি আপনাদেরকে দেখিয়ে দিচ্ছে বলে দিচ্ছি যে কিভাবে বাড়াবেন প্রথমেই আইডিতে ঢোকার পরে যা যা করতে হবে। এখানে আসার পরে আপনি সার্চ বক্সে ক্লিক করবেন সার্চ বক্সে ক্লিক করে দেয়ার পর আপনাকে এবার সবচেয়ে মনোযোগ সহকারে এই জিনিসটা জানতে হবে যে আপনার সার্চ বক্সে এমন এমন কিছু মানুষের নাম সার্চ করতে হবে।

এমন এমন কিছু ইনস্টাগ্রাম আইডি ইউজারদের সার্চ করতে হবে যারা অনেক বেশী সেলিব্রিটি অনেক বেশি জনপ্রিয় এমনকি অনেক বেশি তাদের ফল রয়েছে যেমন 100 200 মিলিয়ন ফলোয়ার অনেকে থাকে তবে তার নাম একটা চ্যানেল প্রোফাইল রয়েছে যে আইডিতে আপনি প্রথমে ঢুকবেন ঢোকার পরে আপনাকে যা যা করতে হবে এবার দেখুন। এবার দারক নামে যে সার্চ করে আমরা পেয়েছি জনপ্রিয় একটি আইডি এই আইডি তে 130 মিলিয়ন এর উপরে ফলোয়ার রয়েছে যেটা একদম লীগের এমনকি অ্যাক্টিভ ফলোয়ার এবার এটাকে আপনি ফলো করে দিন ফলো করে দেওয়ার সাথে সাথেই নিজদিয়ে আপনার সামনে অনেকগুলো ফলোয়ার অপশন চলে আসবে।

increase Instagram followers

এ প্রত্যেকটা ফলোয়ার অপশন এর উপরে প্রত্যেকের জনপ্রিয় কিছু আইডি রয়েছে যেগুলো আপনাকে সাজেশনে দেখাবে। এই প্রত্যেকটা সাজেশন আইডিগুলো আপনি ফলো করে দিন এক এক করে প্রত্যেকটা ফলো করা হয়ে গেলে আপনাকে যা যা করতে হবে। তবে আমি মনে করি যে আপনি এক একাধারে বা একই সময়ের ভিতর কম সময়ের ভিতর আপনি অনেকগুলো ফলোর একসাথে করবেন না কারণ বেশি ফলোইং করলে আপনার আইডি টা রেডি থাকতে পারে তাই আমি বলব যে অবশ্যই অবশ্যই মিনিমাম 40 থেকে 50 ফলোয়ার আপনি করবেন এর বেশি করার চেষ্টা করবেন না আবার কয়েক ঘন্টা পর আবার করতে পারেন 40 থেকে 45 এভাবে।

 

অতিরিক্ত ফলো বা আনফলো করা থেকে বিরত থাকুনঃ

তবে সারাদিনে আপনি সর্বোচ্চ 400 থেকে 500 জন কে ফলো করতে পারবেন এর বেশি করলে আপনার সমস্যা হয়ে যেতে পারে আপনার আইডিটা সমস্যা হয়ে যেতে পারে তাই বলব অবশ্যই অবশ্যই 300 থেকে 500 পর্যন্ত আপনি ফলো করুন অথবা আপনি আনফলো করতে পারবেন এর থেকে বেশি না।   বেশি বেশি ফলন আপনার আইডি সমস্যা হতে পারে এমনকি বেশি বেশি আনফলো ঠিক একই সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে যদি দেখেন যে ফলো করতে করতে আপনার ফলোয়ার অল সাজেশন অপশনটা বন্ধ হয়ে গেছে সেখানে আর ফলো করার মতো কেউ নেই তখন আপনাকে আরো একটি সেলিব্রিটি বা আরো ফলওয়ালা একটা আইডি সার্চ করে নিতে হবে যেখানে আপনি আবার নতুন করে অনেকগুলো সাজেশন আইডি পেয়ে যাবেন যেখানে মিলিয়নের ওপরেও ফলোয়ার রয়েছে।

তবে সবচেয়ে ইম্পরট্যান্ট একটা বিষয় হলো আপনি যখন ফলো করবেন দেখবেন যে তাদের আইডি গুলো ভেরিফাই করা কি না মানে ব্লু ভেরিফিকেশন ব্যাজ আছে কিনা যদি ব্লক না করে তাহলে তাদের কে ফলো করার প্রয়োজন নেই তবে আপনি অবশ্যই ভেরিফাই আইডির ফলোয়ার করার চেষ্টা করবেন।

 

কম সময়ে বেশী ফলোয়ার নিন-

increase Instagram followers- এবার আপনি আপনার আইডিটাকে ব্যাগ নিয়ে বের হয়ে আবার নতুন করে ঢুকে একবার রিফ্রেস দিয়ে দেখুন যে আপনার নোটিফিকেশন চেক করলে দেখতে পারবেন অনেকগুলো ফলোয়ার আপনার ইতিমধ্যে চলে আসতেছে আমার কি আস্তে আস্তে আস্তে থাকবে এভাবে আপনার সারাদিন নতুন নতুন ফলোয়ার বাড়বে এটা ছিল একদম ফ্রিতে ফলোয়ার বাড়ানোর একমাত্র ট্রিক তবে এর থেকেও ভালো কোন ট্রিক্স থাকলে আমি আপনাদেরকে বলবো যে আরো বেশি ফলোয়ার কিভাবে বাড়াতে পারবেন এভাবে যদি আনলিমিটেড বাড়ানো যায় তবে আরো কম সময়ের ভিতর আরো বেশি ফলোয়ার একসাথে বাড়ানোর ট্রিক যদি পেতে চান তাহলে অবশ্যই আমাদের সাথে থাকুন আর পাশে থাকা বেল আইকনটি অন করে এলাও করে দিন যাতে আমাদের প্রত্যেকটা পোস্ট এর নোটিফিকেশন আপনার কাছে চলে যায়। 

Total
1
Shares
Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous Post

iPhone 12 Pro Max Review 2020 Bangla – আইফোনের নতুন ৪ টি মডেলে কি কি থাকছে ২ প্রাইস কত?

Next Post

How To SEO YouTube Videos Properly 2020 – ইউটিউব চ্যানেলের ভিডিও ভাইরাল করুন খুব অল্প সময়ের মধ্যে

Related Posts
GP Super Fnf

ফোনের এই ছোট্ট কাজটি জানলে আপনি বড় ঝামেলা হতে বাঁচবেন এবং টাকা সেভ হবে

GP Super FnF – আপনি যদি একজন জিপি কাস্টমার হয়ে থাকেন। এছাড়াও আপনি প্রতিদিন কারো না কারো সাথে …
বিস্তারিত

সহকর্মীদের সাথে ভালো সম্পর্ক সাফল্যের অন্যতম কারণ

সহকর্মীদের সাথে সুসম্পর্ক সাফল্যের চাবিকাঠি কেনো?  A good relationship with colleagues- তো বন্ধুরা আমাদের মধ্যে অনেকেই আছে। যারা…
বিস্তারিত
Total
1
Share